বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস ,অন্তঃসত্ত্বা নাবালিকা : প্রতারক প্রেমিকের বিরুদ্ধে থানায় প্রেমিকা

30th July 2020 5:07 pm বাঁকুড়া
বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস ,অন্তঃসত্ত্বা নাবালিকা : প্রতারক প্রেমিকের বিরুদ্ধে থানায় প্রেমিকা


দেবব্রত মন্ডল ( বাঁকুড়া ) :  বিয়ের প্রতিশ্রুতি দিয়ে এক নাবালিকার সাথে দিনের পর দিন সহবাসের অভিযোগ উঠল প্রেমিকের বিরুদ্ধে।বাঁকুড়ার গঙ্গাজলঘাটির একচালা গ্রামের ঘটনা। অভিযুক্ত প্রেমিকের বিরুদ্ধে গঙ্গাজলঘাটি থানায় অভিযোগ দায়ের করেছে  নাবালিকার পরিবার ।অভিযুক্ত প্রেমিকের নাম লক্ষণ বাউরি । ঐ নাবালিকা প্রেমিকার অভিযোগ গত এক বছর যাবত বিয়ের প্রতিশ্রুতি দিয়ে দীর্ঘদিন ধরে তার সাথে প্রেম ও নিয়মিত সহবাস করেন প্রেমিক লক্ষণ।  অভিযোগ এর পর প্রেমিকা যখন ছয় মাসের অন্তঃসত্ত্বা হয়ে উঠলে প্রেমিকাকে বিয়ে করতে টালবাহানা শুরু  করে প্রেমিক লক্ষণ। এর পর কিছুদিন আগে অন্য এক মহিলাকে প্রেমিক  বিয়ে করে।এরপর প্রেমিকা ও তার পরিবার লক্ষণকে বিয়ের চাপ দিলে বিয়ে করতে অস্বিকার করে লক্ষণ। এরপরই আজ সকালে নির্যাতিতা মহিলা ও তার পরিবারের সদস্যরা গঙ্গাজলঘাটি থানায় লক্ষণের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দায়ের করে।পুলিশ নির্যাতিতার মায়ের লিখিত অভিযোগের ভিত্তিতে মামলা শুরু করেছে গঙ্গাজলঘাটি থানার পুলিশ।ভারতীয় সংবিধানের ২০১২র অনুযায়ী  শিশুর যৌন সুরক্ষা আইনে    ( SECTION 4/6 OF POCSO ACT 2012) মামলা শুরু করেছে পুলিশ।পলাতক অভিযুক্ত ।





Others News

মল্লরাজ ভূমিতে তোপধ্বনিতে অষ্টমীর সন্ধিক্ষণ : পুজো ঘিরে উন্মাদনা

মল্লরাজ ভূমিতে তোপধ্বনিতে অষ্টমীর সন্ধিক্ষণ : পুজো ঘিরে উন্মাদনা


দেবব্রত মন্ডল ( বাঁকুড়া ) : তোপধ্বনি তে কেঁপে উঠল বিষ্ণুপুর । শুরু হল মল্ল রাজাদের ১০২৫ বছরের অষ্টমী পূজোর সন্ধিক্ষণ।

প্রাচীণ ঐতিহ্য ও পরম্পরা মেনে আজও নিষ্ঠাভরে বিষ্ণুপুর রাজ বাড়িতে দেবী দুর্গা 'মৃন্ময়ী নামে পূজিতা হন। জানা গিয়েছে, পূর্ব প্রথা মতোই প্রাচীণ রীতি মেনে মহাষ্টমীর সন্ধিক্ষণে কামান দাগার মধ্য দিয়ে বিষ্ণুপুর রাজ বাড়িতে শুরু হয়ে গেল 'বড় ঠাকরুনে'র পুজো। তবে এবার করোনা পরিস্থিতির মধ্যেও দর্শক সাধারণের উপস্থিতি ছিল বাঁধভাঙ্গা। সরকারী নিয়মকে মান্যতা দিয়ে স্বাস্থ্যবিধি মেনে শুরু হয়েছে দেবী বন্দনা। এমনকি এখানে কামান দাগার পর্বেও অন্যান্য বছরের তুলনায় এ বছরে অল্প সংখ্যক লোককে নিয়ে ঐ কাজ সম্পূর্ণ করা হয়েছে।

শুরুর সময় থেকে অষ্টমীর সন্ধিক্ষণ ঘোষণা করা হয় বড় কামানের গর্জনের শব্দে। যার আওয়াজে রাজবাড়িতে আরতি নৃত্যও শুরু হয়ে যায়।